«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লার হোমনায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ | 27 বার

কুমিল্লার  হোমনায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

হোমনা-কুমিল্লা-(প্রতিনিধি)

কুমিল্লার হোমনায় “জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর: প্রতিশ্রুতির বাস্তববায়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদের সহযোগিতায় ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।  র‍্যালিটি সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ  থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, হোমনা থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. ফজলে রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. কাজী রুহুল আমিন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোর্শেদুল ইসলাাম শাজু, হোমনা প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, হোমনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন লিটন, পরিবার উপসহকারী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ও পরিবার পরিদর্শক মো. শাহজালাল

 

অন্যান্যাের মধ্যে উপস্হিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষক, পরিবার পরিকল্পনা কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের মাঠকর্মীবৃন্দ ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

 

পরে পরিবার পরিকল্পনা কার্যালয়ের ৬ জন বিভিন্ন পর্যায়ের মাঠকর্মীকে পরিবার পরিকল্পনা বিভিন্ন কাজে অবদানের জন্য পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

গভীর রাতে রাজশাহীর ৪৩ হজযাত্রীকে নিয়ে গেল বিমান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল