«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

হোমনায় টেকেরবাজার আশ্রায়ন প্রকল্পে ৫ বান্ডিল ঢেউটিন ও ১৫ হাজার টাকার চেক হস্তান্তর

বুধবার, ১০ জুলাই ২০১৯ | ২:৩৬ অপরাহ্ণ | 89 বার

হোমনায় টেকেরবাজার আশ্রায়ন প্রকল্পে ৫ বান্ডিল ঢেউটিন ও ১৫ হাজার টাকার চেক হস্তান্তর

 

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-(প্রতিনিধি)
কুমিল্লার হোমনায় মাথাভাঙ্গা ইউনিয়নের টেকেরবাজার আশ্রায়ন প্রকল্পের টয়লেট মেরামতের জন্য বরাদ্দ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর আলী। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ত্রান শাখা থেকে এই বরাদ্দ দেওয়া হয়েছে। আজ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী আশ্রায়ন প্রকল্পের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট ৫ বাণ্ডিল ঢেউটিন ও ১৫ হাজার টাকার একটি চেক হস্তান্তর করেন।

এই সময় অন্যান্যাের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ নাহীদ আহম্মেদ জাকির ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. রমজান আলী।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী হোমনা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এছাড়াও অসহায় মুক্তিযোদ্ধাসহ গরীব-দু:খী মানুষের সাহায্যার্থে এগিয়ে এসে এবং বিভিন্ন সময়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এলাকার মানুয়ের ব্যাপক প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

রাজশাহীতে সাংবাদিক রফিকুলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল