«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

মাকে হাতুড়ি দিয়ে খুন করে রশিতে ঝুলায় গোদাগাড়ীর সেই ছেলে

মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | ৭:৪০ অপরাহ্ণ | 624 বার

মাকে হাতুড়ি দিয়ে খুন করে রশিতে ঝুলায় গোদাগাড়ীর সেই ছেলে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে নেশার টাকার জন্য মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেন নেশাগ্রস্ত সেই ছেলে সালেক আহম্মেদ (৩০)। এতেও ক্ষান্ত না হয়ে বারান্দা থেকে নিয়ে গিয়ে ঘরের ফ্যানের সাথে রশিতে মাকে ঝুলিয়ে দেন তিনি।

এ ঘটনার পর পালিয়ে যান তিনি। সোমবার রাতে কুড়িগ্রাম জেলা সদর থেকে সালেক আহম্মেদ গ্রেফতার করা হয়। এর আগের দিন রোববার (৭ ‍জুলাই) নেশার টাকা চেয়ে না পেয়ে মাকে এভাবে হত্যা করেন তিনি। মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এবিষয়ে জানানো হয়।

সালেক আহম্মেদ গোদাগাড়ী উপজেলার আরিজপুর এলাকার শাহাবুদ্দিন মাস্টারের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, রোববার (৭ ‍জুলাই) সন্ধ্যায় নেশার টাকা চেয়ে না পেয়ে মাকে হাতুুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেন ছেলে সালেক আহম্মেদ। বারান্দা থেকে মাকে টানতে টানতে শোবার ঘরে নিয়ে যান তিনি। ফ্যানের সাথে রশি দিয়ে মাকে ঝুলিয়ে দেন। পরে বাড়িতে তালা মেরে পালিয়ে যান সালেক। রাত ১০ টার দিকে ছেলের বাবা শাহাবুদ্দিন এসে দেখেন বাড়িতে তালা লাগানো। কেউ নেই। বাইরে স্ত্রীকে খুঁজে না পেয়ে তালা ভাঙেন। পরে স্ত্রীকে মৃত ও রক্তাক্ত অবস্থায় রশিতে ঝুলতে দেখেন তিনি। পরে পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে যায়। থানায় ছেলের নামে একটি এজাহার দায়ের করেন। পরে সোমবার রাতে কুড়িগ্রাম জেলা সদর থেকে সেই ছেলে সালেককে গ্রেফতার করা হয়।

ময়নাতদন্ত শেষে সোমবার বিকালে নিহত সেই মা সেলিনা বেগমের দাফন সম্পন্ন হয়। সূত্র সিল্কসিটি নিউজ

মন্তব্য করতে পারেন...

comments

রাজশাহীতে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল