«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে নগদ টাকাসহ ১০ লাখ টাকার ক্ষতি

সোমবার, ০৮ জুলাই ২০১৯ | ১০:৫৭ অপরাহ্ণ | 79 বার

হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে নগদ টাকাসহ ১০ লাখ টাকার ক্ষতি

 

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-(প্রতিনিধি)
গতকাল রোববার কুমিল্লার হোমনায় আসাদপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের খুরশিদ মিয়ার বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে দুইটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ঘরের আলমিরাতে থাকা নগদ টাকাসহ টিভি, ফ্রিজসহ আসবাবপত্র সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
ঘরের মালিক খুরশিদ মিয়া জানান গভীর রাতে ঘরের ভিতর আগুন জ্বলছে দেখে পরিবারের লোকজন নিয়ে ঘর থেকে বের হয়ে শোরচিৎকার করি শুনে আশেপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেও নেভানো সম্বব হয়নি। পরে ফায়ার সার্ভিস ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলেও ঘরের আলমারীতে থাকা নগদ ৩ লক্ষ টাকাসহ একটি বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। FB_IMG_1562570090045
হোমনা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আশিকুর রহমান মুঠোফোনে জানান, খবর পেয়ে ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। হোমনা থানা পুলিশ ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করতে পারেন...

comments

রাজশাহীতে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল