«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে আটক

সোমবার, ০৮ জুলাই ২০১৯ | ১০:১৪ অপরাহ্ণ | 1092 বার

গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে আটক

মহানন্দা ডেস্ক : রাজশাহী গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে আটক হয়েছে। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান,সোমবার সন্ধা সাড়ে দিকে কুড়িগ্রাম সদর থানা এলাকা থেকে সালেক আহমেদ কে আটক করা হয়। রোববার রাত পৌনে ১০টায় গোদাগাড়ী পৌরসভার আরিজপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক শাহাবুদ্দীনের মাদকাসক্ত ছেলে সালেক আহমেদ হাতুড়ী দিয়ে পিটিয়ে তার সেলিনা বেগম(৫০)কে হত্যা করে।

এসময় বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। রাতে বাড়ীতে এসে দেখে দরজায় তালা ঝুলতে দেখে স্ত্রীকে আশে পাশের বাড়ীতে খুজতে থাকে স্বামী শাহাবুদ্দীন মাষ্টার। এক পর্যায়ে তালা ভেঙ্গে বাড়ী ঢোকে স্ত্রী রকাক্ত লাশ দেখতে পায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

ওসি আরও জানান, গলায় রশি পেঁচিয়ে মায়ের মরদেহ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করেন যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। পুলিশ হত্যার রহস্য উদঘাটন করতে না পারলেও ধারনা করছে নেশার টাকার কারণেই হত্যা কান্ডটি ঘটতে পারে। শাহাবুদ্দীন মাষ্টারের দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট ছিল সালেক আহমেদ। অত্যান্ত মেধাবী সালেক আহমেদ এসিআই মটরস এ চাকুরী করতেন।কিন্ত মাদকাসক্তর কারণে চাকুরী চলে যায়।

এদিকে ময়না তদন্ত শেষে সোমবার বিকাল সাড়ে ৫টায় ফাজিল পুর কবরস্থানে নিহত সেলিনা বেগমকে দাফন করা হয়। সূত্র সিল্কসিট নিউজ

মন্তব্য করতে পারেন...

comments

গভীর রাতে রাজশাহীর ৪৩ হজযাত্রীকে নিয়ে গেল বিমান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল