«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সাংবাদিক হুমাউন কবীরের মৃত্যুতে উপচার পরিবারের শোক

সোমবার, ০১ জুলাই ২০১৯ | ২:২১ অপরাহ্ণ | 101 বার

সাংবাদিক হুমাউন কবীরের মৃত্যুতে উপচার পরিবারের শোক

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য জাতীয় পত্রিকা ‍দৈনিক খবর পত্র এবং গণজাগরণ এর রাজশাহী প্রতিনিধি সাংবাদিক হুমাউন কবীর (৫২) নগরীর রানীনগর হাদির মোড়স্থ নিজ বাসস্থানে আজ ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন, মরহুমের অকাল মৃত্যুতে দৈনিক উপচার পরিবার মর্মাহত এবং শোকাহত । দৈনিক উপচার পরিবার মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞ্যাপন করেছে।

 

পরিবার সুত্রে জানা যায়,গতকাল রবিবার দিবাগত গভীর রাতে সাংবাদিক হুমাউন কবীর বুকে ব্যাথা অনুভব করলে তাঁর পরিবারের সদস্যরা ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন। মৃত্যু কালে তিনি তাঁর স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। হুমাউন কবীর নগরীর রানীনগর এলাকার মৃত মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের ছেলে।65462026_620299015122585_3518952076677742592_n

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

বিরলে ৮নং-ধর্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-আঃ মজিদ সম্পাদক-রতন চন্দ্র রায় নির্বাচিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল