«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লার হোমনায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

বুধবার, ২৬ জুন ২০১৯ | ৩:৫৩ অপরাহ্ণ | 37 বার

কুমিল্লার  হোমনায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপিত

হোমনা -কুমিল্লা-(প্রতিনিধি)

“সুস্বাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী   আন্তর্জাতিক দিবস উদযাপিত হয়েছে। এই উপলক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, মানববন্ধন ও র‍্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং সকাল সাড়ে ১০ টায় র‍্যালিটি উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোতাহার হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুর রসুল, হোমনা সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. নজরুল ইসলাম, নিলখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল হোসেন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন লিটন।

 

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায় অন্যান্যাের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা কারিশমা আহমেদ জাকসি, উপপজেলা নির্বাচন অফিসার মো. জায়েদুল হোসেন,উপজেলা সসাজ সেবা কর্মকর্তা রমজান আলী, হোমনা প্রেসক্লাবের সভাপতি মো. আবদুল হক সরকার ও যুগ্ন সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলীসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন কলেজ-স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

 

পরে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

গভীর রাতে রাজশাহীর ৪৩ হজযাত্রীকে নিয়ে গেল বিমান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল