«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লার হোমনায় প্রতিবন্ধি মেয়েকে ধর্ষণের অভিযোগ

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ২:২২ অপরাহ্ণ | 40 বার

হোমনা-কুমিল্লা-প্রতিনিধিঃ





কুমিল্লার হোমনায় মঙ্গল মিয়া (৬৫) নামের এক বৃদ্ধার বিরুদ্ধে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধি ২২ বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে । মঙ্গল মিয়া উপজেলার শ্রীমদ্দি গ্রামের মৃত রোসমত আলীর  ছেলে । গত বৃহস্পতিবার  সোমবার বিকেলে শ্রীমদ্দি গ্রামে এই ঘটনা ঘটে।

 

ওই প্রতিবন্ধি মেয়েটির  বাবা আজ সোমবার বাদী হয়ে ধর্ষক মঙ্গল মিয়াকে আসামী করে হোমনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। হোমনা থানা মামলা নং-১৩, তারিখ – ২৪/৬/২০১৯। এই ঘটনার পর থেকে ধর্ষক মঙ্গল মিয়া পলাতক রয়েছে।

 

মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার প্রতিবন্ধি মেয়েটি কাপড় সেলাইয়ের উদ্দেশ্যে পাশের বাড়ির দর্জি হেলেনা বেগমের বাড়িতে যাওয়ার জন্য যখন মঙ্গল মিয়ার বাড়ির উঠানের  মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন বাড়িতে কেউ না থাকায় মঙ্গল মিয়া প্রতিবন্ধি মেয়েটিকে জোরপূর্বক তার নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

 

এই ব্যপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, আমরা আসামীকে গ্রেফতারের জন্য আসামীর বাড়িতে অভিযান চালিয়েছি, আসামীর বাড়ি তালাবন্ধ রয়েছে, আসামীকে পাওয়া যায়নি, আসামীকে গ্রেফতারের জোর চেষ্ঠা চলছে এবং আগামীকাল মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল