«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

বাগেরহাটে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মান হচ্ছে গার্বেজ সেন্টার

সোমবার, ২৪ জুন ২০১৯ | ৭:৫৬ পূর্বাহ্ণ | 73 বার

বাগেরহাটে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মান হচ্ছে গার্বেজ সেন্টার
বাগেরহাটে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মান হচ্ছে গার্বেজ সেন্টার

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট : বাগেরহাটের পৌরসভার ময়লা আবর্জনা ফেলার জন্য নির্দিষ্ট গার্বেজ সেন্টারের ফলক উন্মোচন করা হয়েছে। রবিবার দুপুরে পৌরসভা চত্বরে গার্বেজ স্টোরটির ফলক উন্মোচন করেন বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস। এসময়, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, প্যানেল মেয়র বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ বাকি তালুকদার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, কাউন্সিলর আবুল হাশেম শিপন, শাহনেওয়াজ মোল্লা দোলন, শামীম হাসান, তানিয়া খাতুন, আসমা আক্তারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। ফলক উন্মোচন শেষে গার্বেজ সেন্টারের জন্য অধিগ্রহনকৃত জমির প্রয়োজনীয় কাগজপত্র পৌর মেয়র খান হাবিবুর রহমানের কাছে হস্তান্তর করেন জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস।

বাগেরহাট পৌরসভার জনগণের দীর্ঘ দিনের আশা আখাঙ্কার প্রতিফলন হিসেবে পৌরসভায় ১০ কোটি টাকা ব্যয়ে এ গার্বেজ সেন্টার নির্মিত হচ্ছে। পৌরসভার ময়লা আবর্জনা ফেলার জন্য মাঝি ডাঙ্গা মৌজায় পাঁচ একর জমির উপর নির্মিত হবে গার্বেজ সেন্টারটি।  ইতোমধ্যে সেন্টারের জন্য জমি অধিগ্রহন সম্পন্ন করেছে জেলা প্রশাসন।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

গোদাগাড়ী মান্ডইলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল