«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ | 469 বার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

আমি মোঃ নাহিদ হাসান,কাউন্সিলর ৭ নং ওয়ার্ড,মুন্ডুমালা পৌরসভা,তানোর রাজশাহী। ২০১০ সালের মুন্ডুমালা পৌর নির্বাচনে পৌরসভার ৭ নং ওয়ার্ডবাসী বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেন।২০১৫ সালের নির্বাচনে টানা দ্বিতীয় মেয়াদে কাউন্সিলর পদে আবারো আমার জয়লাভ হয়।জনগনের ভালোবাসা,বিশ্বাস নিয়ে আমি সর্বদা তাদের পাশে থেকে সহযোগীতা সহ বিভিন্ন প্রকার সমাজ উন্নয়ন কর্মকান্ডে জড়িত আছি,ছিলাম,থাকবো।এমন অবস্থায়,একটি স্বার্থলোভী কুচক্রমহল গত ১৯/৬/২০১৯ ইং তারিখে বিভিন্ন অনলাইন মিডিয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে যাহা আমার দৃষ্টিগোচর হইয়াছে। তানোর উপজেলার সাংবাদিক সাইদ সাজু তার অনৈতিক স্বার্থ হাসিল না হওয়ার কারনে আমার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন এবং তার ফেইসবুক ওয়ালে মিথ্যা সংবাদ প্রকাশ করেন।যাহা সম্পূর্ন মিথ্যা,বানোয়াট,এবং উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে হইয়াছে আমার নিকট। তাহার এরকম ভিত্তিহীন সংবাদে কোন প্রকার বিভ্রান্ত না হতে জনসাধারনের প্রতি বিনীত অনুরোধ রইলো। সাংবাদিকের এমন মিথ্যা,মনগড়া প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই।

 

 

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদকারী –

 

FB_IMG_15610048220508206

নাহিদ হাসান

কাউন্সিলর ৭ নং ওয়ার্ড

মুন্ডুমালা পৌরসভা,তানোর,রাজশাহী।




মিথ্যা সংবাদ প্রকাশের কারন নিমোক্তকারনে হইতে পারে-

 

সাংবাদিক সাইদ সাজুর শালিকা সুইটি মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ডের একজন নাগরিক হইতেছে।স্থানীয় সরকার তথা পৌরসভার অধীনে সকল প্রকার সেবা ভোগ করায় পৌরসভার সকল নিয়ম নীতি মেনে চলাও প্রত্যেক পৌর নাগরিকের কর্তব্য হলেও উক্ত  সাংবাদিকের শালিকা,৭ নং ওয়ার্ডের আয়ড়া গ্রামের নাগরিক হুমায়ুন কবিরের স্ত্রী সুইটি পৌরসভার অনুমতি এবং প্লান মোতাবেক কাজ না করে নিজে নিজেই মনগড়া হিসেবে বাড়ির কাজ আরম্ভ করেন।এমন অবস্থায় মুন্ডুমালা পৌরসভা থেকে নোটিশ জারি করা হলে সাংবাদিকের প্রভাব খাঁটিয়ে বাড়ির কাজ আরম্ভ করাতে পৌরসভা কতৃর্ক বাধা স্বরুপ নোটিশ জারি হয়।যেকারণে স্বার্থমহল কুচক্র মহল এমন মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে জনমনে বিভ্রান্ত সৃষ্টির চেষ্টা চালিয়েছে বলে মনে হয়। আসুন আমরা এমন মিথ্যার বিরুদ্ধে  রুখে দাঁড়ায় এবং তাঁর এমন কুকির্তীর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

রাজশাহীতে বিশ্ব খাদ্য দিবস-২০১৯ অনুষ্ঠিত

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল