«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ফেসবুক চালু করছে কমেন্ট র্যাঙ্কিং

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ২:০০ অপরাহ্ণ | 42 বার

ফেসবুক চালু করছে কমেন্ট র্যাঙ্কিং

কোনটি প্রাসঙ্গিক কমেন্ট তা বুঝাতে পাবলিক পোস্টের কমেন্টে র্যাঙ্কিং করবে ফেসবুক। কমেন্টে সবচেয়ে বেশি লাইক ও রিপ্লাই এলে কিংবা পোস্টদাতা তাতে নিজে কোনো কমেন্টের রিপ্লাই দিলে তা প্রাসঙ্গিক বলে বিবেচিত হবে।

র্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা কমেন্টটি থাকবে কমেন্ট সেকশনের একদম উপরে। এক ব্লগ পোস্টে ফেসবুকের প্রোডাক্ট ম্যানেজার জাস্টিন শেন জানান, ব্যবহারকারীরা কোন ধরনের কমেন্ট সবচেয়ে বেশি পছন্দ করেন তা জানতে জরিপ চালানো হচ্ছে। র্যাঙ্কিং সিস্টেমটি কাজ করবে ইন্টেগ্রিটি সিগনালের ওপর ভিত্তি করে।

কমেন্টে ভালো ভাষা ব্যবহার করা হলে এবং তা যথাযথ হলে এই সিগনাল দেখান হবে। পাবলিক পেইজগুলোতে ডিফল্ট হিসেবেই কাজ করবে র্যাঙ্কিং সিস্টেমটি। তবে পেইজের অ্যাডমিন চাইলে কমেন্ট র্যাঙ্কিংয়ের অপশন বন্ধ রাখতে পারেন।

নিজের প্রোফাইলে কমেন্ট র্যাঙ্কিং অপশন চালু করতে চাইলে ক্লিক করতে হবে ফেসবুকের হেল্প সেন্টার পেইজে। কিভাবে কমেন্ট র্যাঙ্কিংয়ের অপশন চালু করতে হবে তা এখানে বিস্তারিতভাবে জানানো হয়েছে।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

গভীর রাতে রাজশাহীর ৪৩ হজযাত্রীকে নিয়ে গেল বিমান

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল