«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লার হোমনা পৌরসভার ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন

শুক্রবার, ১৪ জুন ২০১৯ | ৫:২৫ অপরাহ্ণ | 41 বার

কুমিল্লার  হোমনা পৌরসভার ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন

হোমনা-কুমিল্লা প্রতিনিধিঃ



কুমিল্লার হোমনা পৌরসভার নতুন ভোটারদের ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি – ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার ১৪ জুন সকাল ৯ টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে হোমনা পৌরসভার কার্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম।

 

এই সময় অন্যান্যাের উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মো. জায়েদুল হোসেন, পৌর কাউন্সিলর মো. আবদুল বাতেন, মাসুদা আক্তার, মো. আবুল হোসেন ও মো. লিটন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেনসহ ভোটার তালিকা হালনাগাদ কাজে নিয়োজিত পৌরসভার ও উপজেলার নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

আজ ১৪ জুন থেকে শুরু হয়ে ১৯ জুন পর্যন্ত এই ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি চলবে।

 

আজ ১৪ জুন কারারকান্দি, বাহেরখোলা ও বাগমারা গ্রামের ২নং ওয়ার্ড, ১৫ জুন হোমনা ৩নং ও ৪নং ওয়ার্ড, ১৬ জুন হোমনা ৫নং ওয়ার্ড ও শ্রীমদ্দি ৮নং ওয়ার্ড, ১৭ জুন লটিয়া, গোয়ারীভাঙ্গা ও চরেরগাঁও, ১৮ জুন বাগমারা ৪নং ওয়ার্ড, শ্রীমদ্দি ৬নং, শ্রীমদ্দি ৭নং ওয়ার্ড ও হরিপুর গ্রামের নতুন ভোটারদের পৌরসভার কার্যালয়ে এবং সারা উপজেলার ভোটার হালনাগাদ কর্মসূচি থেকে বাদ পড়া ভোটারদের হোমনা অাদর্শ স্কুলে ছবি উঠানো হবে।

 

উপজেলা নির্বাচন অফিসার মো. জায়েদুল হোসেন বলেন, ছবি উঠানোর জন্য জন্মনিবন্ধন সনদের ফটোকপি, পিতা-মাতা, স্বামী বা স্ত্রীর আইডি কার্ডের ফটোকপি এবং যারা শিক্ষিত তাদের সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতার সনদসহ পিএসসি, জেএসসি অথবা এসএসসি সনদের ফটোকপি অবশ্যই সাথে নিয়ে আসতে হবে।

 

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল