«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

আজ দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের জন্মদিন

বুধবার, ১২ জুন ২০১৯ | ১১:০৪ অপরাহ্ণ | 114 বার

আজ দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকের জন্মদিন

নিজস্ব প্রতিনিধি : আজ ১২ ই জুন। বিশেষ কোনো দিন নয়। তবে একজনের জন্য দিনটি বিশেষ। তিনি আর কেউ নন দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: নূরে ইসলাম মিলন। আজ তাঁর জন্মদিন। এই দিনেই তিনি পৃথিবীতে এসেছিলেন তাঁর ও তাঁর পারিপার্শ্বিকতাকে আলোকিত করতে। আলোকিত করেছেন, করছেন এবং করবেন। তিনি কাজ করেন একমাত্র মনের ইচ্ছা, শক্তি, সামর্থ্য এবং নিজ দায়বদ্ধতায় থেকে। তিনি একজন স্বপ্নদ্রষ্টা। তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করেন। প্রচণ্ড আশাবাদী এক মানুষ। তাঁর জীবন-অভিধানে হতাশা শব্দটি নেই। পেশা নয়-লেখালেখি তার নেশা। সাংবাদিকতা ও লেখালেখি- উভয় ক্ষেত্রেই তিনি সমান সন্মান অর্জন করেছেন।

আমাদের সমাজে অনেক ভালো মানুষ রয়েছেন। তারা নিজ চেষ্টায় দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করে থাকেন। সর্বদা শুধু নিজের জন্য নয় তারা সমাজের অন্যের ভালোর জন্যও কাজ করেন। তাদের চিন্তা-চেতনায় থাকে সবসময় মানুষের উন্নয়ন। তিনি সারাটা জীবন কাটিয়ে দিতে চান মানুষের কল্যাণে। তাঁর জন্মদিনে দৈনিক উপচার পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন ।

জন্মদিনের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, ‘জন্মদিনটা স্পেশাল হলেও এই দিন নিয়ে স্পেশাল কোন পরিকল্পনা নেই। অন্যান্য দিনের মত আজও অফিসে সময় দিবো। একজন সাংবাদিক হিসেবে মানুষকে সংবাদ জানানো আমাদের দায়িত্ব। তাই আজও মানুষের মাঝে সংবাদ পৌঁছে দেওয়ার দায়িত্বটা থাকবে।’

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল