«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

৩৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০৬ রানে হেরে গেলো বাংলাদেশ

রবিবার, ০৯ জুন ২০১৯ | ৫:৪৭ পূর্বাহ্ণ | 66 বার

৩৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০৬ রানে হেরে গেলো বাংলাদেশ

সাকিব আল হাসানের সেঞ্চুরির পরও হার এড়াতে পারেনি বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০৬ রানে হেরে যায় বাংলাদেশ।

শনিবার ইংল্যান্ডের কার্ডিফে প্রথমে ব্যাট করে জেসন রয়ের সেঞ্চুরি, জস বাটলার ও জনি বেয়ারস্টোর জোড়া ফিফটিতে ৬ উইকেটে ৩৮৬ রানের পাহাড় গড়ে ইংল্যান্ড।

টার্গেট তাড়া করতে নেমে সাকিবের সেঞ্চুরির পরও ৪৮.৫ ওভারে ২৮০ রানে অলআউট হয় বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ১২১ রান করেন সাকিব। এছাড়া ৪৪ রান করেন মুশফিকুর রহিম, ২৮ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ, ২৬ রান করেন মোসদ্দেক হোসেন সৈকত। ইংল্যান্ডের হয়ে জোফরা আর্চার ও বেন স্টোকস তিনটি করে উইকেট শিকার করেন।

বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপে ৩৮৬ রানের রেকর্ড গড়েছে ইংল্যান্ড। বিশ্বকাপের ইতিহাসে ইংলিশদের এটা দলীয় সর্বোচ্চ রানের ইনিংস। এর আগে ২০১১ সালের বিশ্বকাপে ভারতের বিপক্ষে ৮ উইকেটে ৩৩৮ রান করেছিল ইংলিশরা।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড: ৫০ ওভারে ৩৮৬/৬ (জেসন রয় ১৫৩, বাটলার ৬৪, জনি বেয়ারস্টো ৫১, মরগান ৩৫, প্লাঙ্কেট ২৭* জো রুট ২১, ক্রিস ওকস ১৮*, বেন স্টোকস ৬; মিরাজ ২/৬৭, সাইফউদ্দিন ২/৭৮, মাশরাফি ১/৬৮, মোস্তাফিজ ১/৭৫)।

বাংলাদেশ: ৪৮.৫ ওভারে ২৮০/১০ (সাকিব ১২১, মুশফিক ৪৪, মাহমুদউল্লাহ ২৮, মোসাদ্দেক ২৬;

জোফরা ৩/২৯, বেন স্টোকস ৩/২৩, মার্ক উড ২/৫২)।

ফল: ইংল্যান্ড ১০৬ রানে জয়ী।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল