«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

নাটোরের বড়াইগ্রামে রহস্যজনক অগ্নিদগ্ধে আ’লীগ নেত্রীর মৃত্যু

শনিবার, ০৮ জুন ২০১৯ | ১২:৪১ অপরাহ্ণ | 107 বার

নাটোরের বড়াইগ্রামে রহস্যজনক অগ্নিদগ্ধে আ’লীগ নেত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:



নাটোরের বড়াইগ্রামে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে কামরুন্নাহার খাতুন শেলী (৪৫) নামে এক আওয়ামী লীগ নেত্রীর মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

নিহত শেলী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জোয়াড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক সরকারের তৃতীয় স্ত্রী।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শেলীর মৃত্যু হয়েছে বলে নিহতের স্বামী দাবি করলেও পুলিশ ঘটনাস্থল থেকে কেরোসিনের গন্ধযুক্ত আধপোড়া কাপড় জব্দ করেছে বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুস এমপি নিহতের বাড়িতে যান এবং তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন।

নিহতের স্বামী আব্দুর রাজ্জাক সরকার জানান, প্রথম স্বামী মারা গেলে প্রায় এক বছর আগে তিনি শেলীকে বিয়ে করেন। এরপর থেকে তারা জোয়াড়ী গ্রামে শেলীর পিত্রালয়েই বসবাস করে আসছিলেন।

রোববার ভোর রাতে শেলী রান্না ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন। পরে তাকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে সেখান থেকে নিয়ে এসে বনপাড়ায় তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান।

তবে শুক্রবার দুপুরে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে সিলিন্ডারসহ গ্যাসের চুলা অক্ষত অবস্থায় পাওয়া যায়। সোনিয়া খাতুন সিলিন্ডার বিস্ফোরণের দাবি করলেও কোনো প্রমাণ দিতে পারেননি পরিবারের লোকজন।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের একাধিক স্বজন জানান, রান্নাঘরে নয়, শোবার ঘরে শেলী অগ্নিদগ্ধ হন। এ সময় ঘরে তার স্বামী ছাড়াও পাশের ঘরে তার ছোট ছেলে এবং একমাত্র বৃদ্ধ মা ছিলেন। পরে সকালে তার শরীরের আধ পোড়া কাপড় চোপড় বাড়ির বাইরে ফেলে দেয়া হয়। সেসব কাপড়ে কেরোসিনের গন্ধ রয়েছে এবং অগ্নিদগ্ধের বিষয়টি গোপন রেখে মারা যাবার পর নিকটতম আত্মীয়-স্বজনকে জানানো হয়েছে বলে তারা জানান।

এদিকে খবর পেয়ে পুলিশ জানাজার নামাজ শেষে শুক্রবার বিকালে ঘটনাস্থলে হাজির হয়ে লাশ দাফনে বাধা দেয়। পরে তারা নিহতের টিনশেড শোবার ঘর থেকে পোড়া বিছানার চাদরসহ ফেলে দেয়া পোড়া কাপড় জব্দ করেন। একই সঙ্গে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার এসআই লিটন কুমার জানান, এ ব্যাপারে আমরা উভয়মুখী বক্তব্য ও তথ্য পেয়েছি। সে কারণে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল