«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে রাজশাহী প্রেসক্লাব সভাপতির ফোনালাপ

সোমবার, ২৭ মে ২০১৯ | ১২:৩১ পূর্বাহ্ণ | 95 বার

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে রাজশাহী প্রেসক্লাব সভাপতির ফোনালাপ

আইপিএল খেলায় বাজি বন্ধসহ জেলা পুলিশের দক্ষতা বৃদ্ধিতে আশু হস্তক্ষেপ কামনা

নিজস্ব প্রতিনিধি : আইপিএলসহ সকল খেলায় বাজি বন্ধ করে যুবসমাজকে রক্ষা এবং জেলা পুলিশের মান বৃদ্ধির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে মোবাইলফোনে আলাপ করেছেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। আজ রবিবার রাত ৮টার দিকে স্বররাষ্ট্র মন্ত্রীর ব্যাক্তিগত মোবাইল ফোনে কথা বলেন সাইদুর রহমান। প্রায় দশ মিনিট ব্যাপি আলাপকালে সাইদুর রহমান স্বরাষ্ট্রমন্ত্রীকে রাজশাহীর সার্বিক আইন শৃংখলা বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন। তিনি রাজশাহী জেলা পুলিশের গুনগত মান বৃদ্ধি করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন। তিনি বলেন সাম্প্রতিক সময়ে রাজশাহী মহানগর ও জেলায় আইপিএলসহ বিভন্ন খেলায় ব্যাপক বাজি ধরার ঘটনা ঘটছে এতে যুব সমাজ ধ্বংস হচ্ছে।
মন্ত্রী মনোযোগ সহকারে বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং অচিরেই কার্যকরী ব্যবস্থাগ্রহন করা হবে বলে আশ্বাস দেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহী প্রেসক্লাব সভাপতির শারীরিক খোঁজ খবর নেন। তিনি রাজশাহী প্রেসক্লাব এবং জননেতা আতাউর রহমান রাজশাহীতে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে সোচ্চার থাকায় রাজশাহী প্রেসক্লাবের সকল সদস্যকে ব্যাক্তিগতভাবে ধন্যবাদ জানান। আলাপকালে রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরে ইসলাম মিলন, সাংবাদিক আসলাম লিটন, শাহিনুর রহমান সোনা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য আসাদুল হক দুখু, আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল