«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ

মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৭:২৮ অপরাহ্ণ | 92 বার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ
বাঞ্ছারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ।ছবি-প্রতিনিধি

মো.নাছির উদ্দিন, বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ



ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার শিক্ষা অফিসের আয়োজনে পি,ডি,পি,বরাদ্দকৃত  বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম ও মাল্টিমিডিয়া প্রজেক্টর  বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বাঞ্ছারামপুর উপজেলা অডিটোরিয়ামে ১৩৯টি সাউন্ড সিস্টেম ১২০টি স্কুলকে ও ১০৬টি স্কুলকে ১১২টি মাল্টিমিডিয়া প্রজেক্টর  বিতরণ অনুষ্ঠিত হয়।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী অফিসার মো.শরিফুল ইসলামের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

ব্রাহ্মণবাড়িয়া (৬)বাঞ্ছারামপুর  উপজেলার আসনের সংসদ সদস্য ও সাবেক সফল প্রতিমন্ত্রী আধুনিক বাঞ্ছারামপুরের স্থাপতি, মাটি ও মানুষের নেতা এবং দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ,বি তাজুল ইসলাম তাজ (অব.)এমপি।

বক্তৃতায় বলেন আমি বাঞ্ছারামপুরকে নিয়ে স্বপ্ন দেখি, বাঞ্ছারামপুর হবে শিক্ষানগরী,প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের দিকে সবাইকে ঠিকমত নজরদারী করার আহবান জানান এবং লেখা পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকদের প্রতি কঠোর হুসিয়ারী দেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক যুগ্ম সচিব মো. সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগ সভাপতি মিন্টু রঞ্জন সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আমির, শিক্ষা অফিসার নওশেদ আহমেদ,বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ-আল-রহমান (জনি), উপজেলা যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম বকুল ভূইয়া,সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,উপজেলা শিক্ষা কর্মকর্তা,বাঞ্ছারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর রফিকুল ইসলাম,বিভিন্ন স্কুলের শিক্ষক ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকসহ সকল রাজনৈতিকবৃন্দ।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ-

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল