«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

কুমিল্লা হোমনায় ধর্ষণের শিকার মাদ্রাসার ছাত্রী,মামলা করায় বাবা মাকে হত্যার হুমকি

রবিবার, ০৫ মে ২০১৯ | ৯:৩৮ পূর্বাহ্ণ | 146 বার

কুমিল্লা  হোমনায় ধর্ষণের শিকার মাদ্রাসার ছাত্রী,মামলা করায় বাবা মাকে হত্যার হুমকি

হোমনা-কুমিল্লা(প্রতিনিধি)

কুমিল্লার হোমনায় ইসলামিয়া আলিম মাদ্রাসার নবম শ্রেনীর এক ছাত্রী ধর্ষণের শিকার।  থানায় মামলা করায়  ধর্ষিতার বাবা মাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ধর্ষকের বিরুদ্ধে।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার  নবম শ্রেনীর এক মাদ্রাসার ছাত্রী (১৫) জমিতে তার বাবার জন্য খাবার দিয়ে ফেরার পথে   উপজেলার মাথাভাঙ্গা ইউনিয়নের দাড়িগাও গ্রামের রেজাউল করিম  ওরফে রাজা মিয়ার ছেলে সুমন সরকার ছাত্রীটিকে জোর পূর্বক তুলে নিয়ে  ভঙ্গার চর  রজ্জব আলী মাষ্টারের কাঠ বাগানে নিয়ে  ধর্ষন করে। এ ঘটনা জানাজানি করলে তাকে হত্যা করা হবে বলে শাষিয়ে দেয়। পরে ভিকটিম বিষয়টি

তার মা-বাবাকে জানালে তারা প্রতিবেশি ও নেতাদের কাছে বিচার প্রত্যাশা করে। কিন্তু বিচার না করে উল্টো ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে একটা অর্থ লোভি দালালচক্র। অর্থের প্রলোভন দেখিয়ে ভিকটিমের বাবা-মাকে হত্যার হুমকি দেয় বলেও অভিযোগ উঠে।

অসহায় গরীব পরিবারটি

অবশেষে ধর্ষকের হুমকি ধামকি থাকা সত্বেও আজ  শনিবার রাতে  ধর্ষিতার বাবা বাদী হয়ে হোমনা থানায় মামলা করেছে। মামলা নয়-৪, তাং৪/৫/১৯ ইং।

জানা গেছে, ধর্ষক সুমন সরকার  এলাকায় চিহ্নিত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

পুলিশ প্রশাসন কয়েকবার তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করলেও আইনের ফাঁকে বেড়িয়ে আসছে এবং দেদারসে এসব অপকর্ম করে কোটিপতির কাতারে চলে গেছে।

থানায় তার বিরুদ্ধে একাধিক মাদক এবং নারী নির্যাতনের মামলা রয়েছে।

এ দিকে  একাধিক মামলার আসামী ধর্ষক সুমন সরকারের  ভয়ে ভঙ্গার চর সহ আশপাশের গ্রামের হাজার হাজার মানুষ আতংকিত।  হোমনা থানায় কালো তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ধর্ষক সুমন কে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য দাবী জানিয়েছেন এলাকাবাসি।

হোমনা থানা পুলিশ জানায়, সুমন কালো তালিকা ভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে একাধিক মাদক,ডাকাতি,ধর্ষণ ও নারী নির্যাতনের মামলা বিচারাধীন রয়েছে, তাকে আমরা গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করি তাকে দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।

 

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

সমুদ্র-দর্শন অথবা প্রেম- আমিনুল ইসলাম

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল