«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

বাগমারায় কাবাডি প্রতিযোগিতায় ফাইনালে গোয়ালকান্দি

রবিবার, ২৪ মার্চ ২০১৯ | ১১:৫৩ অপরাহ্ণ | 132 বার

বাগমারায় কাবাডি প্রতিযোগিতায় ফাইনালে গোয়ালকান্দি

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় থানা পুলিশের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে কাবাডী প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড গোয়ালকান্দি ইউনিয়ন ফাইনালে পদার্পণ করেছে। রবিবার বিকেলে বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় রাউন্ডের ৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত খেলায় উপজেলার বাছাই পর্বে জয়লাভ করা ৮টি ইউনিয়নের একটি করে দল অংশ গ্রহণ করে। এদের মধ্যে ৪টি ইউনিয়নের মধ্যে একটি ইউনিয়ন না আসায় তিনটি ইউনিয়ন দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে।

এরা হলো শ্রীপুর, গনিপুর এবং গোয়ালকান্দী ইউনিয়ন। সোমবার সেমিফাইনালে খেলবে শ্রীপুর ইউনিয়ন এবং গনিপুর ইউনিয়ন।

খেলাটি পরিচালনা করেন আফজাল হোসেন, বজলুর রশিদ, হালিমুুজ্জামান মুকুল এবং আসলাম আলী।

এসময় উপস্থিত ছিলেন গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু, শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, সাংসদেও প্রেস সচিব জিল্লুর রহমান, থানার ওসি (দতন্ত) মিজানুর রহমান, এসআই মনিরুল ইসলাম, মনিরুজ্জামান, ইউনিয়ন সদস্য আব্দুস সোবহান প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল