«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

আবু তারেক বাঁধন কে “প্রতিদিনের বাংলাদেশ” থেকে বহিস্কার

রবিবার, ১৩ জানুয়ারি ২০১৯ | ৫:৩৩ অপরাহ্ণ | 126 বার

আবু তারেক বাঁধন কে “প্রতিদিনের বাংলাদেশ” থেকে বহিস্কার

প্রেস রিলিজঃ প্রতিদিনের বাংলাদেশ এর পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি আবু তারেক বাঁধন কে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। পত্রিকার বার্তা ও বানিজ্যিক কার্যালয়ে রবিবার ( ১৩ জানুয়ারী) সম্পাদক পরিষদের এক বিশেষ সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

দীর্ঘ দিন যাবৎ তাকে তার কর্মকান্ডের ব্যাপারে সতর্ক করা হলেও সে এতে কোন প্রকার কর্নপাত করেননি।

পত্রিকার নাম ও পরিচয়পত্র ব্যবহার করে প্রতিনিয়ত বিভিন্ন স্থানে প্রভাব বিস্তার করা এবং নিজে সরেজমিনে না গিয়েও প্রতিনিয়ত অন্যের সংবাদ নিজ নামে প্রেরণ করা সহ একই সংবাদ ও শিরোনাম একাধিক স্থানে প্রেরণ এবং বারবার বলা সত্ত্বেও কপিকৃত ছবি ও সংবাদ প্রেরণ সহ, সেই সাথে সম্পাদক মন্ডলীর সহিত প্রতিনিয়ত মিথ্যাচার ও খারাপ আচরন করে আসছিল।

তার সাথে প্রতিদিনের বাংলাদেশ এর কোন প্রকার সম্পৃক্ততা নেই।

সকল প্রকার আর্থিক লেনদেন সহ প্রতিদিনের বাংলাদেশ এ প্রকাশের জন্য সংবাদ সম্পর্কিত সকল ধরনের বিষয়ে তার সাথে যোগাযোগ করলে যোগাযোগককারী নিজ দায়িত্বে তা করবেন, এ বিষয়ে কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহন করিবে না।

ও/আ

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল