«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

বাগমারায় মুক্তিযোদ্ধা মেহের উদ্দিনের দাফন সম্পন্ন

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১০:০৮ অপরাহ্ণ | 273 বার

বাগমারায় মুক্তিযোদ্ধা মেহের উদ্দিনের দাফন সম্পন্ন

 
বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের পিদ্দপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা মেহের উদ্দিন প্রাং (৮০) এর দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শনের পর পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়।
শুক্রবার বিকাল ৩ টার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৬ কন্যা, নাতী, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা মেহের উদ্দিন প্রাং মাস্টারের জানাযায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি মেহের উদ্দিন প্রামানিকের পরিবারের সদস্যদের সাথে দেখা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি সমাজসেবা অফিসার আব্দুল মমিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি উপপরির্দশক (এসআই) মাহাবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের পক্ষে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, সাবেক কমান্ডার সাহার আলী, বড়বিহানালী ইউনিয়ন কমান্ডার সোলাইমান আলী, মুক্তিযোদ্ধা আহাদ আলী সরদার প্রমুখ।
এছাড়া মরহুমের জানাযায় স্থানীয় চেয়ারম্যান আসলাম আলী আসকান, সাবেক চেয়ারম্যান আকবর আলী মন্ডলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

কবিতা- “স্কাউট আত্মকথা”

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল