«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

পরপারে চলে গেলেন বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজাহার আলী

মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ১১:১৭ অপরাহ্ণ | 116 বার

বাগমারা প্রতিনিধি :   রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজাহার আলী (৭২) মঙ্গলবার সকালে ভবানীগঞ্জের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন রেখে গেছেন। ভবানীগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে ও পরে নিজ গ্রাম উপজেলার দেউলিয়া জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

তাঁর জানাজায় স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক সহ বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

আজাহার আলী একাধারে মুক্তিযোদ্ধা, ভবানীগঞ্জ কলেজের (জাতীয়করণের তালিকাভূক্ত) প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত), দুবারের নির্বাচিত বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয়ভাবে সমাজসেবক হিসাবে পরিচিত ছিলেন।

তিনি এলাকার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। এলাকায় একাধিক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় তাঁর অবদান রয়েছে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি উপজেলার দ্বীপনগর কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল