«» মূলমন্ত্রঃ : সত্যের পথে,জনগনের সেবায়,অপরাধ দমনে,শান্তিময় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে" আমরা বাঙালি জাতীয় চেতনায় বিকশিত মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষে সত্য এবং ধর্মমতে বস্তুনিষ্ঠ, সৎ ও সাহসী সাংবাদিকতায় সর্বদা নিবেদিত। «»

সাপের কামড়ে নিহত স্ত্রীকে জীবিত করতে নাগিনীর অপেক্ষায় স্বামী!

শনিবার, ১৯ মে ২০১৮ | ২:৪৪ পূর্বাহ্ণ | 142 বার

সাপের কামড়ে নিহত স্ত্রীকে জীবিত করতে নাগিনীর অপেক্ষায় স্বামী!

নিজস্ব প্রতিবেদক :  নীলফামারীর সৈয়দপুরে বিষধর সাপ ধরতে গিয়ে আমিনা বেগম  (৬০) নামে এক নারী ওঝার মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে।

নিহত আমিনা উপজেলার কামারপুকুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আব্দুস সামাদের স্ত্রী।

স্থানীয় আমিনুল ইসলাম জানান,  আমিনা বেগম দীর্ঘদিন ধরে সাপে কাটা রোগীদের ঝাড়ফুঁক করতেন। অনেককে তিনি সুস্থ্য করেও তুলেছেন, এরকম নজির রয়েছে। তাছাড়া তিনি সাপও ধরতেন। ঘটনার দিন সকালে পাশ্ববর্তী তারাগঞ্জের আলমপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে গিয়ে একটি বিষধর সাপ ধরেন। এ সময় ওই সাপ তাকে দংশন করে। পরে সাপসহ তিনি নিজের বাড়িতে চলে আসেন। এর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

তিনি জানান, আমিনার মৃত্যুর আগে এলাকাবাসী তার স্বামীকে হাসপাতালে নিতে বলেন। কিন্তু এ সময় তার স্বামী বলেন, তার স্ত্রী যদি মারা যায় তাহলে তিনদিনের মধ্যে নাগ-নাগিনী এসে তাকে জীবিত করে তুলবে। তাই তিনি তার স্ত্রীর লাশ দাফন না করে নাগ-নাগিনীর জন্য অপেক্ষা করছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই বাড়িতে শত শত মানুষ ভিড় করেছেন।

এ ব্যাপারে কামারপুকুর ইউপি চেয়ারম্যার রেজাউল করিম লোকমান বলেন, ঘটনাটি শুনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। অবস্থা দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

জাকির নায়েকের বসবাসের অনুমতি বাতিল করা হতে পারে: মাহাথির

Development by: bdhostweb.com

চুরি করে নিউজ না করাই ভাল