অক্টোবর ১৭, ২০২১

সাপাহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

1 min read

মহানন্দা নিউজ


নাজমুল হক সনি , সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে কঠোর বিধিনিষেধের ৫র্থ দিন মঙ্গলবার দুপুরে উপজেলা সদরসহ শিরন্টি ও গোয়ালা ইউনিয়নের বিভিন্ন স্থানে বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি প্রতিপালন নিশ্চিত করতে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। অভিযানে সহযোগিতা করেন বডার গার্ড বাংলাদেশ বিজিবি টিম , সাপাহার থানা পুলিশ, আনসার ও স্বেচ্ছসেবীরা।

এসময় নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্যকারীদের বিভিন্ন পরিমানে জরিমানা করা হয়। এছাড়া বিনামূল্যে মাস্ক বিতরণ, সচেতনতা মূলক কার্যাক্রম এবং করোনা ও লকডাউনের কারনে কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল কিছু পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর জরুরি সহায়তা হিসাবে চাল, ডাল, আলু, ভোজ্য তেল, লবন ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে। অভিযান চলাকালীন সময়ে খুঁজে খুঁজে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারের মাঝে এই সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।

অপর দিকে উপজেলা সদরের জিরোপয়েন্টসহ বিভিন্ন মার্কেটে বাংলাদেশ সেনাবাহিনী টিমের সহযোগিতায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন।

এসময় বিধি-নিষেধ অমান্য করায় এবং স্বাস্থ্যবিধি পালনে অবহেলার কারনে মোবাইল কোর্টে কয়েকজন ব্যক্তি-প্রতিষ্ঠানের বিভিন্ন পরিমাণের জরিমানা করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Leave a Reply

চুরি করে নিউজ না করাই ভাল