নভেম্বর ২৯, ২০২১

সাপাহারে জেলেদের মাঝে ছাগল ও অনুদানের চেক বিতরণ

1 min read

মহানন্দা নিউজ-


নাজমুল হক সনি, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে জেলেদের মাঝে ছাগল ও খাদ্য মন্ত্রণালয়ের স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী সংযুক্ত থেকে ছাগল ও চেক বিতরণের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা মৎস্য কর্মকর্তা রোজিনা পারভীন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সহকারী প্রোগ্রামার মোস্তাকিম হোসেন প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিভাগে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্প, রাজশাহী এর আওতায় জেলেদের বিকল্প আয়বর্ধক কর্মসূচী (এআইজিএ) এর উপকরণ হিসাবে উপজেলার ৩০ টি জেলে পরিবারের মধ্যে ৪ টি করে মোট ১২০টি ছাগল এবং খাদ্য মন্ত্রণালয়ের স্বেচ্ছাধীন তহবিল হতে ৩টি মসজিদে ৯০ হাজার টাকা এবং ৪টি পরিবারের মধ্যে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।-

অনলাইন ডেস্ক

মন্তব্য করতে পারেন...

comments

Leave a Reply

চুরি করে নিউজ না করাই ভাল